পেকুয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজন একটি বর্ণাঢ্য র‍্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‍্যালী শেষে আলোচনা সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি শিক্ষাবিদ মোহাম্মদ এনামুল হক চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ডাক্তার আশেক উল্লাহর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভুমি রূম্পা ঘোষ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, আজিজুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আবু তাহের, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাস্টার হানিফ চৌধুরী, রাজাখালী ফৈজুন্নিছা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ইউছুফসহ আরো অনেকে।

আলোচনায় বক্তারা বলেন, সকল মানুষকে নৈতিক দায়বদ্ধতা থেকে কাজ করতে হবে। মানুষ যদি প্রতিটি স্থানে দুর্নীতি বিরোধী মনোভাব লালন করে তাহলে অবশ্যই দুর্নীতি নামক ভয়ানক ব্যাধিটি সমাজ থেকে দূর হবে৷ তারা আরও বলেন, সরকার এখন দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্স।

এসময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সরকারি কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Scroll to Top