পুকুরে গোসল করতে নেমে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু

মীরসরাই উপজেলা

চাটগাঁ নিউজ ডেস্ক: মীরসরাই উপজেলায় পুকুরে গোসল করতে গিয়ে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের নাম নুরুল আমিন (৪৮)। তিনি উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড গোভনীয়া গ্রামের নুর বক্স মিয়ার ছেলে। জানা গেছে তিনি পায়ে শেকল বাঁধা অবস্থায় গোসল করতে নেমেছিলেন।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে নিজ বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে তিনি মারা যান। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে । তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি ছিলেন। পরিবারিক আর্থিক অসচ্ছলতার কারণে যথাযথ চিকিৎসা ব্যবস্থা করা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানায়, সাম্প্রতিক তার মানসিক অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে নিয়ন্ত্রণে রাখার জন্য পায়ে শেকল পরানো হয়। বুধবার দুপুরে শেকলসহ গোসল করতে পুকুরে নেমে শেকলের ভারে পানিতে ডুবে মারা যান। ঘরে তার স্ত্রী ও স্কুলপড়ুয়া ২ সন্তান রয়েছে।

স্থানীয় নুরুন্নবী জানান, নুরুল আমিন সুস্থ থাকাকালীন তার ফার্নিচারের দোকানে কাজ করতেন। ফার্নিচারের কাজ করে যা আয় হয় দরিদ্র পরিবারে খাবার যোগাতে তা শেষ হয়ে যায়। তার দাফন কাফন পরিবারের খাবার ও ২ সন্তানের পড়ালেখার খরচ যোগাতে সহায্যের প্রয়োজন।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top