পরীমনির ডিভোর্সের সিদ্ধান্তকে স্বাগত জানালো রাজ

সিপ্লাস ডেস্ক: অভিনেতা শরীফুল রাজ অবশেষে মুখ খুললেন তার স্ত্রী চিত্রনায়িকা পরীমনির সঙ্গে বিবাহবিচ্ছেদ ইস্যুতে। পরীমনির সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তিনি।

শুক্রবার গণমাধ্যমকে রাজ বলেন, “আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ… তাঁর এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। তাঁকে ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো, বাবা হিসেবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে।”

তিনি আরও বলেন, “আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ, আমার বাচ্চার মায়ের অসম্মান হয় এমন কোনো কাজ থেকে বিরত থাকবেন আশা করি। একই সঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে, সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।”

ইতোমধ্যে পরীমনি রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটার পাঠান বলে পরীমনির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। তালাকনামায় পরীমনি চারটি কারণ উল্লেখ করেছেন।

কারণগুলো হলো―মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া ও মানসিক অশান্তি। মূলত এই চার কারণ উল্লেখ করেই পরীমনি রাজ বরাবর তালাকনামা পাঠিয়েছেন।

রাজের বক্তব্যে পরীমনির ডিভোর্সের সিদ্ধান্তকে স্বাগত জানানোর পাশাপাশি তার সিদ্ধান্তকে সম্মান জানাতে দেখা গেছে। তিনি পরীমনিকে তার জীবনের সেরা অর্জন রাজ্যের জন্মদাত্রী হিসেবেও আখ্যায়িত করেছেন।

এছাড়াও, তিনি তার শুভাকাঙ্ক্ষীদের কাছে আবেদন জানিয়েছেন যেন তারা পরীমনির অসম্মান না করেন। তিনি বলেছেন যে তিনি এখন একজন বাবা এবং তার সন্তানের মায়ের সম্মান রক্ষা করা তার দায়িত্ব।

রাজের এই বক্তব্য থেকে বোঝা যায় যে তিনি পরীমনির সঙ্গে বিবাহবিচ্ছেদকে একটি স্বাভাবিক ব্যাপার হিসেবে মেনে নিয়েছেন। তিনি তার ব্যক্তিগত জীবনে নতুন করে শুরু করার জন্য প্রস্তুত।

Scroll to Top