পরিচয় মিলেছে আনোয়ারার সেই অজ্ঞাত নারীর

চাটগাঁ নিউজ ডেস্ক: আনোয়ারা উপজেলার পাহাড় থেকে উদ্ধারকৃত সেই অজ্ঞাত নারীর লাশের পরিচয় পাওয়া গেছে। ওই নারীর বর্তমান ঠিকানা চট্টগ্রাম নগরীর কোতোয়ালীর (২০ নং ওয়ার্ড) বলুয়ার দীঘির পাড় এলাকায়। তিনি আবুল কালাম সওদাগর কলোনির কামাল উদ্দিনের মেয়ে আমেনা বেগম (৩৩) বলে জানা গেছে।

আর স্থানীয় ঠিকানা কুমিল্লা জেলার মুরাদনগর থানার নাগেরকান্দি কামাল সওদাগরের বাড়িতে। এ তথ্য নিশ্চিত করেছে চট্টগ্রাম জেলার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।

গত বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে উপজেলার বৈরাগ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পাশের পাহাড় থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়েছিল।

ওইদিন দুপুরে পাহাড়ে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল এসে লাশ উদ্ধার করে পুলিশ। পরে জেলা পিবিআই পুলিশের বিশেষজ্ঞ দল ওই নারীর আঙ্গুলের ছাপ সংগ্রহ করে জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে তার ছবি ও নাম ঠিকানার খোঁজ পান।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন বলেন, আমেনা নামের ওই নারীর স্বজনদের সন্ধানে কাজ করছে পুলিশ। বিস্তারিত খবর নেওয়া হচ্ছে কেন, কিভাবে পাহাড়ে তার লাশ আসলো এবং ঘটনা কিভাবে ঘটলো সেটিরও খোঁজ চলছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top