পটিয়ায় যুবলীগ নেতার হামলার শিকার ছাত্রলীগ নেতা

চাটগাঁ নিউজ ডেস্কঃ পটিয়ায় এক ছাত্রলীগ নেতাকে মারধর ও হামলার শিকারের অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। হামলার শিকার হওয়া ঐ ছাত্রলীগ নেতা উপজেলার কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের কোলাগাঁওয়ের টেক এলাকায় ঘটনাটি ঘটে। অভিযুক্ত বুলবুল হোসেন একই ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক।

হামলার শিকার ছাত্রলীগ নেতা আসাদ জানান, যুবলীগ নেতা বুলবুলের নেতৃত্বে তার উপর হামলা করা হয়েছে। আসাদ ঈদ উপলক্ষে আত্নীয় স্বজনের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে ৪/৫ জন মিলে তাকে লাথি ঘুষি ও চড় থাপ্পর মেরে গুরুতর আহত করে। এসময় তারা আসাদের কাপড় চোপড় টেনে হিছড়ে ছিড়ে ফেলে।

তবে ঘটনার সাথে সংশ্লিষ্টতার অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত বুলবুল হোসেন চাটগাঁ নিউজকে বলেন, আমি ঘটনার সময় ওখানে ছিলাম না। তবে শুনেছি তার কাছ থেকে মোবাইলের বকেয়া টাকা পাওনা নিয়ে পাওনাদাররা টাকার জন্য তাকে মারধর করছে। কেউ হয়তো ষড়যন্ত্রমূলকভাবে আমার নামটা জড়াচ্ছে। এ হামলার ঘটনায় আমি কোনভাবে সম্পৃক্ত নই।

এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top