পটিয়ায় ডাক্তার-নার্সকে লাঞ্ছিত করল ছাত্রদল নেতা

পটিয়া প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে কর্তব্যরত এক চিকিৎসক ও নার্সকে লাঞ্ছিত করে ওয়ার্ড বয়কে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পটিয়া পৌরসভা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নাছিরকে আটক করলেও পরে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।

রোববার (১৩ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরওমও) সাজ্জাদ ওসমান জানান, পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের আবুল কাশেম নামের এক বৃদ্ধ পটিয়া হাসপাতালে ভর্তি হন। রোগীর অবস্থা খারাপ হাওয়ায় কর্তব্যরত চিকিৎসক ওই রোগীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।এই সময় যুবদল নেতা নাছির এসে কেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে- এই অজুহাতে প্রথম দায়িত্বরত ডাক্তার ও নার্সকে লাঞ্ছিত করে। পরে ওয়ার্ড বয় রিন্টু কুমার দে (৩৭) চড়-থাপ্পড় মারেন।

পরে (১৪ অক্টোবর) দুপুরে হাসপাতাল কর্তৃপক্ষ থানা ও নাছিরের মধ্যে সমঝোতা হওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে নাছির উদ্দিন জানান, আমার চাচা হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে মারা গেছে শুনে গভীর রাতে হাসপাতালে যান তিনি। সেখানে কোন ডাক্তার না থাকায় একজন ওয়ার্ড বয়কে দেখে তিনি মেজাজ ধরে রাখতে পারেননি। পরে তাকে থানায় যেতে বলায় তিনি থানায় যান এবং সোমবার দুপুরে থানা থেকে বাড়িতে চলে যান।

পটিয়া থানার ওসি জায়েদুল নুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতে ঘটনার পর পরই নাছির নামে একজন আটক করা হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ কোন অভিযোগ না দেয়ায় পরদিন (সোমবার) নাছিরের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

চাটগাঁ নিউজ/পিপলু/এসএ

Scroll to Top