নৌবাহিনীর অভিযান:  অস্ত্র-মাদক, নগদ অর্থসহ তিন সন্ত্রাসী আটক

সন্দ্বীপ প্রতিনিধি: সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাবুলের বাসায় তল্লাশি চালিয়ে বাবুলের সহযোগী সন্ত্রাসী সোহাগ,মিলাদ ও মামুনের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ মাদক ও নগদ অর্থ উদ্ধার করেছে নৌবাহিনী।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অসামরিক প্রশাসনকে সহায়তার জন্য ‘ইন এইড টু সিভিল পাওয়ার’র আওতায় নিয়োজিত রয়েছে নৌবাহিনী। সরকারের নির্দেশনা মোতাবেক অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক প্রতিহত করতে নৌবাহিনী দায়িত্বপ্রাপ্ত এলাকাসমূহে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এ ধারাবাহিকতায় আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার রহমতপুর ইউনিয়নস্থ ৯নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে নৌবাহিনী কন্টিনজেন্ট সন্দ্বীপ ও কোস্টগার্ডের সদস্যরা। এ সময় নৌবাহিনীর উপস্থিতিতে সন্দ্বীপের চিহ্নিত মাদক সম্রাট বাবুলের আস্তানায় অভিযান পরিচালনা করলে এই সময় ১টি বিদেশি অস্ত্র, মাদক, ৪টি মোবাইল ফোন ও কিছু নগদ টাকাসহ তিন সন্ত্রাসীকে আটক করে বাংলাদেশ নৌবাহিনী।

চিহ্নিত মাদক সম্রাট বাবুল ও তার অনুসারীরা দীর্ঘদিন ধরে সন্দ্বীপের বিভিন্নস্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। আটককৃত সন্ত্রাসীদের বিরুদ্ধে সন্দ্বীপ থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। উদ্ধারকৃত টাকা সরকারি কোষাগারে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ মোবাইল ফোনসমূহ সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে অবৈধ অস্ত্র উদ্ধার ও আইনশৃঙ্খলা পরিস্থিতে নিয়ন্ত্রণে নৌবাহিনীর নিয়মিত টহল অব্যাহত থাকবে।

চাটগাঁ নিউজ/ফযসাল/জেএইচ

Scroll to Top