নৌকা আর স্বতন্ত্র প্রার্থী ইগল প্রতীকের সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ২

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে দুই শক্তিশালী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে,এতে ২ জন আহত হয়।

আহতরা হলেন, রনিদাশ (২৯), জসিম উদ্দিন (৩২), আহত দুই জনই বাঁশখালী পৌরসভা’র দক্ষিণ জলদী ৮নং ওয়ার্ড এলাকার। তারা দুইজনই নৌকা সমর্থক বলে জানা গেছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলাস্থ আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে প্রধান সড়কের উপর এই ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি নির্বাচনী প্রতীক ঈগল পাখির সমর্থকরা উপজেলা পরিষদের উত্তর দিক থেকে দক্ষিণ দিকে মিছিল নিয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে পৌঁছায়। এসময় আওয়ামী লীগের কার্যালয়ে অবস্থানরত মোস্তাফিজুর রহমান চৌধুরী সমর্থকরা নৌকার স্লোগান দিয়ে কার্যালয় থেকে বের হওয়াতে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও ধস্তাধস্তি শুরু হয়।

এতে একপর্যায়ে দুই পক্ষের ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। ঘটনা শুরু হওয়ার সাথে সাথে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্রে জানা যায়, দুইজনকে আহতবস্থায় হাসপাতালে আনা হয়েছে, চিকিৎসা শেষে দুইজনই বাড়ি চলে গেছে।

অন্য দিকে বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল খালেক পাটোয়ারী’র সহ সাথে সাথে পরিদর্শন করে সব কিছু নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

Scroll to Top