নিজ গ্রামে সংবর্ধিত হলেন সিআইপি শেখ নবী

রাউজান প্রতিনিধি: রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ১ম ব্যক্তি হিসেবে সিআইপি নির্বাচিত হওয়ায় নিজ গ্রামে সংবর্ধিত হলেন ওমান প্রবাসী ব্যবসায়ী শেখ নবী।

শুক্রবার (৫ জানুয়ারি) বেলা আড়াই টায় রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের শেখপাড়া গাউসুল আজম জিলানী জামে মসজিদ প্রাঙ্গণে এই সংবর্ধনা দেওয়া হয়। এই সময় তিনি এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাউসুল আজম জিলানী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবু ছিদ্দিক তালুকদার। সাহাব উদ্দিন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ ছালাম তালুকদার, মো. নবী তালুকদার, মাহাবুব আলম, সাবেক ইউপি সদস্য ইলিয়াস আমিন তালুকদার, মো. রাশেদ মিয়া, হেফজখানার শিক্ষক হাফেজ মাওলানা মঞ্জুর আলম, হাফেজ মাওলানা তারেকুল ইসলাম, মেহেরুজ্জামান চৌধুরী, মো. হৃদয় তালুকদারসহ আরো অনেকেই।

সভায় দেশ, জাতি ও সমাজের কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব হাফেজ মাওলানা মুহাম্মদ আবু তৈয়্যব কাদেরী। সভাশেষে মুসল্লি ও হেফজখানার শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। সিআইপি শেখ নবী তার এই অর্জন এলাকাবাসীক উৎসর্গ করেন এবং তার এই অর্জনে সহযোগী করার জন্য রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ও পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংবর্ধনা শেষে  তিনি তার সিআইপি পদক, উত্তরীয় ও পূষ্প্যমাল্য তার মায়ের হাতে অর্পন করে আশীর্বাদ নেন।

উল্লেখ্য, তিনি চট্টগ্রাম কর অঞ্চল-৩ এ ২০১৫-১৬ অর্থবছরে শ্রেষ্ঠ তরুণ করদাতা ও ২০১৮-১৯ অর্থবছরে  সেরা করদাতা(৩য়) নির্বাচিত হয়েছিলেন। তিনি গরীব-দুঃখী, অসহায় ও দুস্থ মানুষের সহায়তার লক্ষ্য গড়ে তুলেন শেখ ফাউন্ডেশন।

Scroll to Top