নতুন ঘরে যাওয়া হলো না নরসুন্দর সন্তোষের

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক সেলুন দোকানদারকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম সন্তোষ কুমার শীল (৬৫)।

মঙ্গলবার (৬ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৫নং ওয়ার্ড ক্ষেত্রবাজারের কাছে এই ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি একই এলাকার ক্ষেত্র মহাজন বাড়ির খগেন্দ্র লাল শীলের ছেলে।

সরেজমিনে দেখা যায়, নিহত সন্তোষ কুমার শীলের নির্মাণাধীন পাকা বসতঘরের সামনে তার নিথর দেহ ঘিরে স্বজনদের আহাজারি চলছে। বিলাপ করে কাঁদছেন স্বজনরা। মাত্র একদিন আগে নির্মাণাধীন পাকা বসতঘরের ছাদ ঢালাই উপলক্ষে শ্বশুর বাড়ি থেকে দুই মেয়ে ও তার বোনরা বেড়াতে এসেছিলেন। ঘরজুড়ে ছিলো নতুন ঘর নির্মাণের হাসি-আনন্দ আর উচ্ছ্বাস। কিন্তু পরিবারের কর্তার এমন মৃত্যুতে সেই আনন্দ এক নিমিষেই বিষাদে রূপ নিলো। তাকে হত্যার ঘটনাস্থলে রক্তের ছোপ রয়েছে। তাকে ছুরিকাঘাতে হত্যার কথা বললেও, কেনো হত্যা করা হয়েছে কিংবা কারা হত্যা করতে পারে সেই ব্যাপারে কিছুই জানাতে পারেনি কেউই। তার পরিবারে স্ত্রী, দুই ছেলে ও এক প্রবাসী ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম মেজ’র কাছে জানতে চাইলে তিনি চাটগাঁ নিউজকে জানান, মঙ্গলবার দিনগত রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন তিনি। বাজারের একশো গজের মধ্যেই তার বাড়ি। রাত ১১টার দিকে মুঠোফোনে স্ত্রীকে বাড়ি ফেরার কথাও বলেছিলেন তিনি। এরপর সাড়ে ১১টা থেকে তাকে আর মুঠোফোনে পাওয়া যাচ্ছিলো না। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে ১২টার দিকে বাড়িতে ফেরার পথে বিলের ধারে তার নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। সবাই ভেবেছিলো হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে, কিন্তু পরে দেখা গেলো, তার পিঠের উপরে ঘাড়ের কাছে গভীর ছুরিকাঘাতের চিহ্ন। তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে বলে তিনি জানান।

এই ব্যাপারে দক্ষিণ রাঙ্গুনিয়ার ওসি মির্জা মোহাম্মদ হাসান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top