নগরীতে পুলিশের জালে আটক ছিনতাই চক্রের ২ সদস্য

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীর কুলগাঁও থেকে পুলিশের অভিযানে ছিনতাই চক্রের ২ সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল, টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১২ মার্চ) বায়েজিদ বোস্তামি থানা পুলিশ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে।

জানা যায়, গত ৮ মার্চ রাত আনুমানিক ৩ টায় বায়েজিদ বোস্তামী থানাধীন শীতলঝর্ণা আবাসিক এলাকার হাজী আব্দুল মিয়া রোডস্থ নাছিরের ৬ তলা বিল্ডিংয়ের সামনে থেকে মোহাম্মদ সায়েম (১৮) নামে একজনকে ঘিরে ফেলে আটককৃত ছিনতাই চক্রের সদস্যরা। একপর্যায়ে তাকে ছোরার ভয় দেখিয়ে তার থেকে ২ টি মোবাইল সেট ও নগদ ৩৫ হাজার ছিনিয়ে নিয়ে যায়। পরে ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে বায়েজিদ বোস্তামী থানার একটি টিম ঘটনাস্থল পরিদর্শনসহ তথ্যপ্রযুক্তির সহায়তায় বায়েজিদ বোস্তামী থানাধীন কুলগাঁও দাইয়াপাড়া নয়া মাজার রোডস্থ সাদমুছা গার্মেন্টসের পূর্ব পাশে আনোয়ার হাজীর পারিবারিক কবরস্থানের সামনে পাকা রাস্তার উপর হতে আসামিকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামি থানার ওসি সনজয় কুমার সিনহা চাটগাঁ নিউজকে জানান, ভুক্তোভোগীর অভিযোগ পেয়ে আমরা আসামীদের গ্রেফতারের কাজে নামি। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের অবস্থান নিশ্চিত করে অভিযান চালিয়ে ছিনতাই কাজে জড়িত ২ জনকে আটক করতে সক্ষম হয়। এইসময় তাদের কাছ থেকে ১টি ভিভো ভি২০ মডেলের স্মার্টফোন, ১টি উইনস্টার বাটম সেট, ঘটনায় ব্যবহৃত ১টি কালো রঙের চাকু ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top