নগরীতে তাহসিন হত্যায় গ্রেপ্তার আরও ১ 

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় প্রকাশ্যে মাইক্রোবাসে এসে গুলি করে ব্যবসায়ী আফতাব উদ্দিন তাহসীনকে (২৬) হত্যা মামলায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) নগরীর চান্দগাঁও অদূর পাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. এমরান (১৯) নামের যুবককে গ্রেপ্তার করা হয়। জানা গেছে এমরান হত্যাকারীদের তাহসীনের অবস্থান জানিয়ে তথ্য প্রেরণ করেছিল।  এর আগে এ ঘটনায় জড়িত মো. হেলাল ও ইলিয়াস হোসেন অপুকে গ্রেপ্তার করে পুলিশ।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) কাজী মো. তারেক আজিজ জানান, জিজ্ঞাসাবাদে তাহসীন হত্যায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে এমরান। আজ রবিবার (২৭ অক্টোবর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে ২১ অক্টোবর নগরীর চান্দগাঁও থানার অদূরপাড়ায় জাগরণী সংঘ ক্লাব এলাকায় সন্ত্রাসীরা তাহসিনকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় ২২ অক্টোবর রাতে নগরের চান্দগাঁও থানায় নিহতের বাবা মো. মুছা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পুলিশের হাতে গ্রেপ্তার হেলাল, সন্ত্রাসী সাজ্জাদসহ পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা তিন থেকে চারজনকে আসামি করা হয়।

 

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top