নগরীতে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ১

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীর চান্দগাঁও থেকে ছিনতাইয়ের ঘটনায় মো. তারেক হোসেন (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে চান্দগাঁও পুলিশ।

শনিবার (৯ মার্চ) ভোর সাড়ে ৫টায় চান্দগাঁও থানাধীন বরিশাইল্ল্যা বাজার সাঈদ বিল্ডিংয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া নগদ টাকা ও মোবাইল জব্দ করা হয়।

এর আগে, শুক্রবার (৮ মার্চ) রাত ৮টায় মো. এনাম হোসেন নামে এক ভুক্তভোগী মোটরসাইকেল যোগে বাসা থেকে নতুন ব্রিজ যাওয়ার পথে চান্দগাঁও থানাধীন বরিশাইল্ল্যা বাজারের ভিতরে আয়েশা মঞ্জু স্কুলের সামনে ৩ থেকে ৪ জন ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে ছোরার ভয় দেখিয়ে তার কাছ থেকে ১টি মোবাইল ফোন, নগদ ২১ হাজার ৯০০ টাকা ও মানিব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা রুজুর পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ আমির হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এই বিষয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির চাটগাঁ নিউজকে জানান, অভিযোগ পেয়ে আমরা দ্রুত অভিযানে নেমে অপরাধীকে ধরতে সক্ষম হয়। এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া আট হাজার টাকা, একটি রেডমি ১২ মডেলের এন্ড্রয়েড মোবাইল, বাদীর জাতীয় পরিচয়পত্র ও একটি গাড়ির রেজিস্ট্রেশন কার্ড উদ্ধার করা হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top