ধান মাড়াই মেশিনে শাড়ি পেঁচিয়ে এক গৃহবধূর মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের উজির ভিটা এলাকার আলী আহমদ মাষ্টার পাড়ায় ধান মাড়াই করার মেশিনের ধাক্কায় দিলু আরা বেগম (৬৫) নামে এক গৃহবধূর  মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এ  দুর্ঘটনা ঘটে। নিহত দিলু আরা বেগম সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড উজির ভিটা এলাকার মৃত খাইর আহমদ এর স্ত্রী। তাঁর ৫ ছেলে ১ মেয়ে রয়েছে।

লোহাগাড়া সদর  ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আবদুস ছবুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আজ সকালে ধান মাড়াই করার জন্য নিজ বাড়িতে ব্যস্ত ছিলেন হঠাৎ অনাকাঙ্ক্ষিত ভাবে ধানের মেশিনের সাথে ধাক্কা লাগে গুরুতর আহত হয় গৃহবধূ দিলু আরা।

এ অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগাড়া মা-মনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার কিছুটা সময় ভালো হয় এবং পরিবারের সদস্য এর সাথে কথা বলে। এরপর হঠাৎ কিছুই বুঝে উঠার আগে শারীরিক অবনতি হয়ে হাসপাতালে ৯টার তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, অসাবধানবশত ধান মাড়াইয়ের মেশিনের সাথে ধাক্কা লেগে শাড়ি পেঁচিয়ে যায় মেশিনের সাথে। তখনই গুরুতর আহত হয়। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলেও  তাকে বাঁচানো সম্ভব হয়নি।

Scroll to Top