দ্বাদশ সত্যেন সেন চট্টগ্রাম বিভাগীয় গণসংগীত প্রতিযোগিতা সম্পন্ন

চাটগাঁ নিউজ ডেস্ক : দ্বাদশ সত্যেন সেন চট্টগ্রাম বিভাগীয় গণসঙ্গীত প্রতিযোগিতা শুক্রবার (১ মার্চ) সকাল ১০টায় নগরের এনায়েত বাজার মহিলা কলেজে অনুষ্ঠিত হয়।
উদীচী চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মোল্লা হাবিবুর রসুল মামুনের সভাপতিত্বে ৫৪ জন একক প্রতিযোগী ও আটটি দল দলীয় প্রতিযোগী বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।  উদীচী নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, ফেনী, চাঁদপুর, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার,ও চট্টগ্রাম জেলা থেকে প্রায় তিনশত উদীচী’র সহযোদ্ধা ও প্রতিযোগিদের অভিভাবক এ উৎসবে উপস্থিত ছিলেন।
সত্যেন সেন গণসংগীত উৎসব ও জাতীয় গণসংগীত প্রতিযোগিতা’র চট্টগ্রাম বিভাগে ক বিভাগ থেকে প্রথম- ঋষব মজুমদার, দ্বিতীয়- গৌরব পাল শুভম, তৃতীয়- আবীর দাশ।
খ বিভাগ থেকে প্রথম- ঋদিমা দেবনাথ, দ্বিতীয়- অন্বেষা দত্ত, তৃতীয়- অনুশ্রী শর্মা
গ বিভাগ থেকে প্রথম- ইমন চন্দ্র দাস, দ্বিতীয়- শাহ মোজাম্মেল হক চৌধুরী, তৃতীয়- পৃথা দাস
ঘ বিভাগ (দলীয়) প্রথম- উদীচী চৌমুহনী পৌর সংসদ, উদীচী নোয়াখালী জেলা সংসদ, দ্বিতীয়- উদীচী কুমিল্লা জেলা সংসদ, উদীচী চট্টগ্রাম জেলা সংসদ, তৃতীয়- প্রবর্তক সংঘ বিজয়ী হয়।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।  উদীচীর বিভাগীয় সদস্য সচিব জহির উদ্দিন বাববের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য শেখ ফরিদ আহমদ, জসীম চৌধুরী সবুজ সহ উদীচী বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় বিচারক হিসেবে উদীচী কেন্দ্রীয় কমিটির সদস্য সুরাইয়া পারভীন, গীতিকার ও সুরকার শাওন কুমার রায়, টেলিভিশন ও বেতার শিল্পী আসিফ ইকবাল সৌরভ দায়িত্ব পালন করেন।
চাটগাঁ নিউজ/এসএ

 

Scroll to Top