দোহাজারীতে গাড়ী চালককে ছুরিঘাতে হত্যার চেষ্টা

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ২ নং ওয়ার্ড সদর উল্লা পাড়ার আব্দুল মান্নান নামক এক গাড়ি চালককে দিন দুপুরে ধারালো অস্ত্র দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (২৩ডিসেম্বর) দুপুর  ২.৪০ মিনিটের সময় উপজেলার দোহাজারী পৌরসভার হাজারী শপিং সেন্টারস্থ রুপন জুয়েলার্সের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, গাড়ি চালক আব্দুল মান্নান পৌরসভার জামাল মেম্বারের বাড়ির দীপক মল্লিক কে ব্যবসায়ী প্রয়োজনে ১০হাজার টাকা ধার দেয়। ধারকৃত টাকা খুঁজলে দীপক টাকা দেওয়ার জন্য হাজারী শপিংস্থ রুপন জুয়েলার্সের দোকানে নিয়ে যায়। টাকা পরিশোধের এক পর্যায়ে পৌরসভার ২নং ওয়ার্ডের আব্দুল আজিজের ছেলে সুমন (৩৭) দীপক থেকে টাকা চাওয়ায় প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে হত্যার চেষ্টা চালাই।

গুরুতর অবস্থায় গাড়ি চালক আব্দুল মান্নান কে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।

এ বিষয়ে আব্দুল মান্নানের স্ত্রী মরজিনা বেগম (৪৮) বাদী হয়ে চন্দনাইশ থানায় একটি এজহার দায়ের করেন। এজহারের কথা স্বীকার করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনে ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল ইসলাম।

Scroll to Top