দখলবাজ-চাঁদাবাজদের পা ভেঙে দেয়ার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার

চাটগাঁ নিউজ ডেস্ক : দখলবাজ ও চাঁদাবাজদের পা ভেঙে দিতে সেনাবাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন।

রোববার (১১ আগস্ট) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এম সাখাওয়াত হোসেন বলেন, দেখুন একটি পলিটিক্যাল পার্টির (আওয়ামী লীগ) অবস্থান দেখেন। এতো বড় একটা দল, যার নামের সঙ্গে বাংলাদেশের স্বাধীনতা জড়িত। আজকে তাদের মেম্বারদের পালিয়ে বেড়াতে হচ্ছে। তাদের জায়গায় আপনি যদি মনে করেন, আমি আসলাম দখল করবো। বাজার দখল করবো, ঘাট দখল করবো। চাঁন্দাবাজি করবো। কিছুদিন করেন। কিন্তু আমি সেনাপ্রধানকে বলেছি আপনাদের পা ভেঙে দিতে।

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, পুলিশ না থাকলে কি হয় আপনারা দেখেছেন। রাতে ডাকাতির খবর আসছে, আমি বলেছি আল্লাহ আল্লাহ করো। কারওয়ান বাজারে চাঁদাবাজির কথা শুনতেছি। এসব বিষয়ে কিছু একটা করেন, আমার কানে আসলে ভালো হবে না। চাঁদাবাজি করবেন না, জনগণকে বলবো চাঁন্দাবাজ পেলে পেটাবেন। দেশ এভাবে চলতে পারে না।

তিনি বলেন, আমি রাজনীতিবিদ না, সকালে এক কথা বলবো, বিকেলে আরেক কথা বলবো। আমি বাহিনীর লোক যতটুকু সম্ভব করা হবে। তাতে কতদিন থাকা হয় হবে।

তিনি বলেন, পলিটিক্যাল পার্টি আক্টের মাধ্যমে পরিচালিত হতে হবে। আমি সব পলিটিক্যাল পার্টির জন্য বলবো, একটি দল যার নামের সঙ্গে স্বাধীনতা জড়িত তাদের সংসদ সদস্যদের পালিয়ে যেতে হয়েছে। পলিটিক্যাল অ্যাক্ট অনুযায়ী চলতে হবে। আপনারা চাঁদাবাজি শুরু করে দেবেন সহ্য করা হবে না।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top