তিন ফিফটিতে ৩২২ রান তুললো নিউজিল্যান্ড

সিপ্লাস ডেস্ক: নেদারল্যান্ডসের বিপক্ষে আগে ব্যাট করে ৩২২ রান তুলেছে নিউজিল্যান্ড। জয়ের জন্য নেদারল্যান্ডসের প্রয়োজন ৩২৩ রান।

সোমবার (৯ অক্টোবর) হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাট করার আমন্ত্রণ জানান নেদারল্যান্ডসের অধিনায়ক স্কট এডওয়ার্ডস। এ ম্যাচেও নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে ছাড়া খেলছে কিউইরা। শুরুতে নেমে সাবধানী ব্যাটিং করেন দুই ওপেনার উইল ইয়ং এবং ডেভন কনওয়ে। ইনিংসের ১২ দশমিক ১ বলে ৩২ রান করা ডেভন কনওয়ে মারউইয়ের বলে আউট হলে ভাঙ্গে ৬৭ রানের উদ্বোধনী জুটি।

এরপর গত ম্যাচের আরেক সেঞ্চুরিয়ান রাচীন রবীন্দ্র ক্রিজে এসে ইয়ংয়ের সঙ্গে জুটি গড়েছেন। দু’জনের ৭৭ রানের জুটিতে বড় সংগ্রহের পথে এগিয়ে যায় কিউইরা। ইংল্যান্ড ম্যাচে খালি হাতে ফেরা উইল ইয়ং এ ম্যাচে অর্ধশতকের দেখা পেয়েছেন। তিনি করেন ৮০ বলে ৭০ রান। পরে কিউইদের ইনিংসে আরও দুই ফিফটি এবং একটি ফিফটিছোঁয়া ইনিংসের দেখা পাওয়া যায়। রাচীন রবীন্দ্র করেন ৫১ বলে ৫১ এবং অধিনায়ক টম ল্যাথাম করেন ৪৬ বলে ৫৩ রান। ৪৮ রানের ইনিংস খেলেন অলরাউন্ডার ড্যারেল মিচেল। শেষ দিকে ঝড় তোলেন মিচেল স্যান্টনার। তিনি অপরাজিত থাকেন ১৬ বলে ৩০ রান করে। কিউইরা তোলে ৭ উইকেটে ৩২২।

ডাচদের পক্ষে দুটি করে উইকেট তুলে নেন আরইয়ান দত্ত, পল ভ্যান মিকেরেন ও ভ্যান ডার মারউই। অলরাউন্ডার বাস ডি লিড ৬৪ রান খরচ করে পান ১টি উইকেট। জয়ের জন্য নেদারল্যান্ডসের প্রয়োজন ৩২৩।

Scroll to Top