‘ড. ইউনূসকে জেলে রাখার পাঁয়তারা করেছিল শেখ হাসিনা’

চাটগাঁ নিউজ ডেস্ক : অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসকে জেলে রাখার উদ্দেশ্যে মামলা দেয়া হয়েছিল মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সারাবিশ্ব যেখানে নোবেলবিজয়ী মানুষকে পুরস্কার দিয়েছে। সেখানে স্বৈরাচার হাসিনা তাকে সম্মান না দিয়ে জেলে রাখার পাঁয়তারা করেছে। তাকে সুদখোর বলে আখ্যায়িত করেছে। কারণ তিনি এ দেশের প্রধানমন্ত্রী হতে চেয়েছিলেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ডাকবাংলো মাঠে উপজেলা বিএনপি আয়োজিত জনসভায় এসব বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ দেশের সাথে গাদ্দারি করেছে, বিশ্বাস ঘাতকতা করেছে। সাধারণ মানুষদের গুম, খুন করে তারা সীমালঙ্ঘন করেছে। তারা শান্তিতে নেই, ঘুমাতে পারে না। আমরা ঠিকই ঘুমাতে পারছি।

অন্তর্বর্তীন সরকার জঞ্জাল পরিষ্কার করছে মন্তব্য করে তিনি বলেন, নতুন একটি সূর্যোদয়ের মাধ্যমে একটি স্বপ্ন তৈরী হয়েছে। এটি হল গণতান্ত্রিক বাংলাদেশ। বিদেশে লুটের টাকা ফিরিয়ে আনতে হবে। দেশে ব্যাংক খেকো ও ঘুষ গ্রহণ কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। সুন্দর একটি মাঠ তৈরী করতে হবে। তখন কাদের সাহেবকে বলব আসেন খেলা হবে।

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদসহ জেলা-উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top