টানেল সড়কে ফের দুর্ঘটনা, নিহত ১

চাটগাঁ নিউজ ডেস্ক: বঙ্গবন্ধু টানেল সড়কের আনোয়ারা প্রান্তে ট্রাক চাপায় মো. আনোয়ার পারভেজ (৪৩) নামে ১ যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোহাম্মদ বসর ও মোহাম্মদ আজিম নামে আরও ২ জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোর সাড়ে ৬টায় টানেল সড়কের আনোয়ারা প্রান্থের মোহাম্মদপুর এলাকায় পেছন দিক থেকে একটি বেপরোয়া ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন টানেলের সহকারী প্রকৌশলী (টোল ও ট্রাফিক) তানভীর রিফা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে তিন জন যুবক সাইকেল চালিয়ে চায়না রাস্তার মাথার দিকে যাচ্ছিল। হঠাৎ আনোয়ারা প্রান্থ থেকে আসা একটি  বেপরোয়া ট্রাক ৩জন বাই সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে একজন মারা যায় এবং অপর ২জন কে দ্রুত আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পর সেখান থেকে মো. বশরকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত আনোয়ার ফারভেজ উপজেলার পরৈকোড়া ইউনিয়নের মাহাতা গ্রামের মৃত মোহাম্মদ ছৈয়দের দ্বিতীয় পুত্র। সে কোরিয়ান ইপিজেডে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের ভাই আনোয়ার ছাদেক জানান, পরিবারের চার ভাই দুই বোনের মধ্যে নিহত পারভেজ দ্বিতীয়, তার স্ত্রী ছাড়াও দুই পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে।

দুর্ঘটনার বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ বলেন,  দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তার মধ্যে একজন নিহত হয়েছে। তার লাশ থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top