জুলুসে যাওয়ার পথে প্রাণ গেল এক যাত্রীর, আহত ৩

কর্ণফুলী উপজেলা

আনোয়ারা প্রতিনিধি :  কর্ণফুলী উপজেলার বড়উঠানে উল্টো পথে আসা মাইক্রোবাসের সঙ্গে একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে  মো. হেলাল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয় এবং সিএনজি চালকসহ আরও ৩ জন আহত হয়।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে পিএবি সড়ক উপজেলার বড়উঠান রাস্তার মাথা এলাকায় এ দূঘটনা ঘটে। এতে  আহতরা হলেন- মো. রিয়াদ (৩০), সাজ্জাদ (৩০) ও আয়াছ (৩৫)।

নিহত যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত হেলালের বড় ভাই মোহাম্মদ লোকমান। হেলাল আনোয়ারা উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের সৈয়দ নুরের পুত্র। সে বাড়ি থেকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে চট্টগ্রামের জশনে জুলুসে যোগ দিতে বের হয়েছিলেন বলে জানা যায় গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময়ে চট্টগ্রাম শহর থেকে উল্টো পথে ঘটনাস্থলে এসে চট্টমেটো ১১-৬৭৫৩ সাদা রঙের মাইক্রোবাসটি আনোয়ারা থেকে মইজ্জ্যাটেকগামী একটি গ্রাম চালিত সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায়। তখন ওই সিএনজিতে থাকা চালকসহ মোট ৪ জন গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় একই সিএনজির যাত্রী হেলালের মৃত্যু হয়।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতাল প্রেরণ করে। শুনেছি আহতদের একজন মারা গেছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/জেএইচ

Scroll to Top