‘জিয়া মঞ্চ’ চট্টগ্রাম মহানগর আহ্বায়ক কমিটি অনুমোদন

আহ্বায়ক খোরশেদুল ও সদস্যসচিব ইলিয়াস

চাটগাঁ নিউজ ডেস্ক:জিয়া মঞ্চ’ চট্টগ্রাম মহানগর আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। এতে মো. খোরশেদুল আলমকে আহ্বায়ক ও মো. ইলিয়াস ফারুক মানিক’কে সদস্যসচিব করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্যাহ্ ইকবাল স্বাক্ষরিত প্যাডে এ অনুমোদন দেয়া হয়।

কমিটিতে আরো যারা আছেন তারা হলেন- মো. নজরুল ইসলাম (সিনিয়র যুগ্ম আহ্বায়ক), নাজিম উদ্দিন চৌধুরী (যুগ্ম আহ্বায়ক), এম নাসির উদ্দিন (যুগ্ম আহ্বায়ক), মো. জিয়াউল হক (যুগ্ম আহ্বায়ক), এয়ার মোহাম্মদ আবু (যুগ্ম আহ্বায়ক), মো. রাসেল করিম (যুগ্ম আহ্বায়ক), মোঃ কামরুল হাসান (যুগ্ম আহ্বায়ক), ও মো. নুর আলম কালু (যুগ্ম আহ্বায়ক)।

অন্যদের মধ্যে মো. আক্তারুজ্জামান শাহজাহান, মো ইসমাইল হোসেন আবু, অধ্যক্ষ ইসমাইল ফারুকী. মো. সাইফুল ইসলাম, মো. আব্দুল হামিদ, মো. পারভেজ, গাজী মো. জাহাঙ্গীর, মো. সাইফ উদ্দিন পাপ্পু, মাশাকুল ইসলাম মাশুক, লিটন দে, টিপু সুলতান ও সোহেল খানকে সদস্য হিসেবে রাখা হয়েছে।

আগামী ৯০ দিনের মধ্যে জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগরের টিম প্রধান জিয়া উদ্দিন কাদেরের মতামত নিয়ে সকল থানা কমিটি আহবায়ক, সদস্য সচিব যৌথ স্বাক্ষরে অনুমোদন নিয়ে জিয়া মঞ্চ কেন্দ্রীয় দপ্তরে কপি জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top