জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ডের উপজেলা নির্বাহী অফিসার

সীতাকুণ্ড প্রতিনিধি: সোনার বাংলা গড়ায় প্রত্যয়ে কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরূপ চট্টগ্রামের শুদ্ধাচার পুরস্কার ২০২৩-২৪ পেয়েছেন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম। জেলার উপজেলা পর্যায়ের কার্যালয় সমূহের প্রধানদের মধ্যে তিনি এ সম্মাননা অর্জন করেন।

আজ মঙ্গলবার (২৫ জুন) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউস সম্মেলন কক্ষে চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক জনাব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান এর কাছ থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন।

উল্লেখ্য, সীতাকুণ্ডে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কে.এম রফিকুল ইসলাম যোগদানের পর সততা ও নৈতিকতার সাথে সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক ও সামাজিক কাজ নিরলসভাবে করে যাচ্ছেন। তার কিছু উল্লেখযোগ্য কাজ- জঙ্গল সলিমপুরে ১০ একর জমি উদ্ধার, ডিসি পার্কের অবকাঠামো উন্নয়ন কাজ সমন্বয়, উপজেলার সবগুলো পরিবার পরিকল্পনা কেন্দ্রে ডেলিভারী রুম আধুনিকরণ, শতভাগ স্কাউট কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন, ৯ টি ইউনিয়নে ৯টি খেলার মাঠ প্রস্তুতকরণ, প্রতিটি স্কুলে ইংরেজি স্পিকিং কোর্সের আয়োজন, সফলভাবে ফ্লাওয়ার ফেসটিভ্যাল সমাপ্তিকরণ, সর্বজনীন পেনশন স্কিমে প্রায় ৭ হাজার রেজিস্ট্রেশন সম্পন্নকরণ, এসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় শিক্ষার্থীদের জন্য মহাসড়কে বিনামূল্যে বাসের ব্যবস্থাকরণ, নির্বাচনের সময় বাংলাদেশে প্রথম পূর্ণাঙ্গ ইলেকশন ওয়েবসাইট বানানো সহ অন্যান্য কার্যক্রম।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম বলেন, সব সময় নিষ্ঠার সাথে সরকারি দায়িত্ব পালনের চেষ্টা করেছি। কাজের স্বীকৃতি আনন্দের। এ স্বীকৃতি সরকারি দায়িত্ব পালনের গতিকে আরো ত্বরান্বিত করবে। এক্ষেত্রে সকলের সহযোগিতা চাই।

চাটগাঁ নিউজ/কামরুল/এআইকে

Scroll to Top