জনগণের পছন্দের স্থানে মডেল মসজিদ নির্মাণ করা হবে

বান্দরবানে ধর্ম উপদেষ্টা 

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে জনগণের পছন্দদের স্থানে জেলা মডেল মসজিদ নির্মান করা হবে বলে উল্লেখ করেছেন অন্তর্বতীকালীন সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা ড.আ ফ ম খালিদ হোসেন।  রবিবার (২০ অক্টোবর)  সকালে মেঘলায় মডেল মসজিদ নির্মাণে সম্ভাব্য স্থান পরিদর্শন কালে এ কথা বলেন।

জানা গেছে, এতদিন বান্দরবান জেলা মডেল মসজিদ নির্মাণের জন্য কয়েকটি সম্ভাব্য স্থান চিহ্নিত করা হলেও ঠিক কোন স্থানে এই মসজিদটি নির্মাণ করা হবে তা নিয়ে সিদ্ধান্তহীন ছিল জেলার সংশ্লিষ্ট সকলেই। এ নিয়ে আজ জেলা সদরের নিউগুলশান,মেঘলা ও সুয়ালক এলাকার সম্ভাব্য স্থান গুলো পরিদর্শন করেন ধর্ম উপদেষ্টা ড.আ ফ ম খালিদ হোসেন।

মেঘলা পর্যটন কেন্দ্রের পার্শ্ববর্তী সম্ভাব্য স্থান পরিদর্শনকালে  তিনি বলেন, জেলার সংশ্লিষ্টরা সাথে আছেন এবং ধর্ম মন্ত্রণালয়ের সকলের সাথে আলাপচারিতায় সিদ্ধান্ত অনুযায়ী জনগনের ইচ্ছার প্রতিফলন ও মসজিদে মুসল্লিও যাতে হয় এরুপ সিদ্ধান্ত নেওয়া হবে। তবে স্থানীয়দের দাবী মেঘলা পর্যটন কেন্দ্রের সন্নিকটে মনোরম পরিবেশে মডেল মসজিদটি নির্মাণ করা হলে, পর্যটকসহ স্থানীয় মুসল্লিরা উপকৃত হবে।

এ সময় ধর্ম মন্ত্রণালয়ের সচিব মু.আ. হামিদ জমাদ্দার, অতিরিক্ত সচিব (উন্নয়ন)  মু.আ. আওয়াল হাওলাদার, উপদেষ্টার একান্ত সচিব ছাদেক আহমদ, জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার প্রমূখ উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top