চিটাগাং চেম্বার থেকে এক নক্ষত্রের পতন

চাটগাঁ নিউজ ডেস্ক : চিটাগাং চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তরফদার মো. রুহুল আমিন পদত্যাগ করেছেন। আজ বুধবার (২৮ আগস্ট) সকালে চিটাগাং চেম্বারের (সিসিসিআই) সভাপতির কাছে এক চিঠির মাধ্যমে নিজের পদত্যাগপত্র জমা দেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের এই ব্যবস্থাপনা পরিচালক।

চিটাগাং চেম্বারের সভাপতিকে দেয়া পদত্যাগ পত্রে রুহুল আমিন বলেন, আমি ৭ সেপ্টেম্বর ২০২৩ থেকে চিটাগাং চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পর্ষদে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে দায়িত্ব গ্রহণ করি। এর আগে ২০২৩ সালের ৬ আগস্ট চিটাগাং চেম্বারের পরিচালক নির্বাচিত হওয়ার পর একই বছরের ৮ আগস্ট আমাকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে মনোনিত করা হয়। দায়িত্ব নেয়ার পরে দেখেছি চিটাগাং চেম্বার গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সমস্যা সমাধান এবং চেম্বারের কাছে ব্যবসায়ী সম্প্রদায়ের প্রত্যাশা পূরণে কার্যকর ভূমিকা রাখতে পারেনি। তাছাড়া আমি যেভাবে দায়িত্ব পালন করতে চেয়েছিলাম ব্যক্তিগতভাবে সেটাও করতে পারিনি।

চিঠিতে তিনি আরো উল্লেখ করেন, সাম্প্রতিক পরিবর্তিত পরিস্থিতি এবং সারাদেশে চলমান ভয়াবহ বন্যার সময় নিজের ভূমিকা ঠিকমতো পালন করতে ব্যর্থ হয়েছি এবং ব্যবসায়ী সম্প্রদায়কে সমর্থন করতে পারিনি যার কারণে ব্যবসায়ী সমাজের বড় ক্ষতি হয়েছে। সে কারণে চিটাগাং চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদ থেকে আমার সরে যাওয়া উচিত বলে মনে করি। আমি আশা করব, চেম্বার সভাপতি পরিচালনা পর্ষদ থেকে অনতিবিলম্বে আমার পদত্যাগপত্রটি গ্রহণ করবেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top