চান্দগাঁওয়ে আধিপত্য নিয়ে সংঘর্ষে প্রাণ গেল যুবকের

চাটগাঁ নিউজ ডেস্ক: নগরীর চান্দগাঁওয়ে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মোহাম্মদ রিয়াদ (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও আটজন।

বুধবার ( ১৩ মার্চ) রাত দেড়টার দিকে চান্দগাঁও থানার হামিদচর কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- মোহাম্মদ বাবু (২১), মোহাম্মদ হাসান (২৫), আবুল কাশেম (৫৫), মো. সোহেল (২৮), মো. ইলিয়াস (২০), মোহাম্মদ রুবেল (৩৫)।

পুলিশ জানায়, রেস্তোরাঁটির মালিক স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ ইকবাল ও মোহাম্মদ বাবুল নামের স্থানীয় আরেক ব্যক্তির অনুসারীদের মধ্যে ওই সংঘর্ষ হয়। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে এক সহযোগীসহ বাবুলকে গ্রেপ্তার করেছে। নিহত রিয়াদ রেস্তোরাঁর ব্যবস্থাপক ছিলেন। আহত ব্যক্তিরা সবাই ইকবালের অনুসারী।

জানা গেছে, নগরের হামিদচর বেড়িবাঁধ এলাকায় দখল–বেদখল নিয়ে বিভিন্ন সময় সংঘর্ষের ঘটনা ঘটছে। গত মাসের এমনই একটি ঘটনার জেরে গতকাল রাতে হামিদচর এলাকায় বাবুল তার অনুসারীদের নিয়ে আসেন। খবর পেয়ে তাদের প্রতিরোধে এগিয়ে আসেন ইকবালের লোকজন। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবির বলেন, ঘটনার পরপর পুলিশ অভিযান চালিয়ে আহত বাবুল ও তাঁর সহযোগী আবদুর রাজ্জাককে নগরের একটি হাসপাতাল থেকে গ্রেপ্তার করে। সংঘর্ষে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top