চসিকের তিন প্রকৌশলীর বদলি, যোগ দিচ্ছেন দুইজন

নিজস্ব প্রতিবেদক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক অফিস আদেশে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের চসিক ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীসহ তিন প্রকৌশলীকে তিন সিটিতে বদলি করা হয়েছে। অন্যদিকে অপর এক আদেশে ঢাকা সিটি থেকে দুই প্রকৌশলীকে বদলি করা হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ শামছুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়- চসিকের নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ শাহীন উল ইসলাম চৌধুরীকে বরিশাল সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (বিদ্যুৎ) ঝুলন কুমার দাশকে রংপুর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (বিদ্যুৎ) ও সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) আব্দুল্লাহ মোহাম্মদ হাশেমকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) হিসেবে পদায়ন করা হয়েছে।

অফিস আদেশে আরও বলা হয়, বর্তমান কর্মস্থল থেকে আগামী ২৯ সেপ্টেম্বরের মধ্যে অবমুক্ত হয়ে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় আগামী ৩০ সেপ্টেম্বর থেকে স্ট্যান্ড রিলিজ মর্মে গণ্য হবেন।

একইদিন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ শামছুল ইসলাম স্বাক্ষরিত অপর এক অফিস আদেশে ঢাকা উত্তর সিটি করপোরেশনের দুই প্রকৌশলীকে চসিকে পদায়ন করা হয়।

বদলির ওই অফিস আদেশে বলা হয়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবুল কাসেমকে চট্টগ্রাম সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ভারপ্রাপ্ত) হিসেবে পদায়ন করা হয়। পাশাপাশি তিনি চসিকের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়াও ঢাকা উত্তর সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) আমিনুর রহমানকে চট্টগ্রাম সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) হিসেবে পদায়ন করা হয়েছে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের জনসংযোগ ও প্রটোকল কর্মকর্তা আজিজ আহমদ জানান, মন্ত্রণালয় থেকে চসিকের প্রধান প্রকৌশলীসহ তিন জনকে বদলির আদেশ হয়েছে। এ ছাড়াও পৃথক আদেশে ঢাকা উত্তর সিটি করপোরেশনের দুই কর্মকর্তাকে চসিকে পদায়ন করা হয়েছে।

চাটগাঁ নিউজ/ উজ্জ্বল/এসএ

Scroll to Top