চলন্ত ট্রাকের পেছনে অ্যাম্বুলেন্সের ধাক্কায় ডেঙ্গু রোগী নিহত

সিপ্লাস ডেস্ক: চিকিৎসার জন্য পটুয়াখালী থেকে ঢাকায় যাওয়ার পথে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে চলন্ত ট্রাকের পেছনে অ্যাম্বুলেন্সের ধাক্কায় ডেঙ্গু আক্রান্ত এক রোগী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয় জন।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার সিংহ জানান, সোমবার (১১ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে ঢাকা-ভাঙ্গা একপ্রেসওয়ের শ্রীনগরের হাসাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আব্দুর রহিম মাদবর (৪৫)। তিনি পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া গ্রামের আমজাদ আলী মাদবরের ছেলে। ডেঙ্গু আক্রান্ত হওয়ায় তাকে পরিবারের লোকজন চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন।

এ ঘটনায় আহতরা হলেন–পটুয়াখালী সদর উপজেলার আল আমীন, শাবানা বেগম, নাছিমা, রাহিমা, রহিম ও নুর আলম। তারা সম্পর্কে একে অপরের আত্মীয়। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, অ্যাম্বুলেন্সটি হাসাড়া এলাকায় আসলে মালবাহী ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আব্দুর রহিম মাদবরের মৃত্যু হয়।

হাসাড়া হাইওয়ে থানার ওসি জানান, ট্রাক-অ্যাম্বুলেন্স দুটি থানা হেফাজতে রয়েছে। ঘটনার পর থেকে অ্যাম্বুলেন্স ও ট্রাক চালক দুজনই পলাতক রয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Scroll to Top