চরতী ইউনিয়ন ও আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

চাটগাঁ নিউজ ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে ও টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের লক্ষ্যে সাতকানিয়া চরতী ইউনিয়ন ও আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বিকালে সারাদেশে ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে সাতকানিয়া চরতী ইউনিয়ন ও আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজ এলাকায় অর্ধশত বৃক্ষ রোপন করে এ কর্মসূচি পালিত হয়।

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক আবদুল মান্নানের সার্বিক সহযোগিতায় ও উপজেলা ছাত্রলীগ নেতা খোকা তালুকদারের দিকনির্দেশনায় ছাত্রলীগের সকল নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় বৃক্ষরোপন কর্মসূচি নিয়ে চরতী ইউনিয়ন ছাত্র লীগ নেতা মোহাম্মদ এরফানুল হকের কাছে জানতে চাইলে তিনি চাটগাঁ নিউজকে জানান, আমরা আজকে কেন্দ্রীয় ছাত্রলীগের নিদর্শনায় প্রায় অর্ধ শত বৃক্ষরোপন করি এবং তা চলমান থাকবে। বাংলাদেশ ছাত্রলীগ সব সময় দেশ, জাতি ও মানবতার কল্যাণে কাজ করে থাকেন। দেশের তীব্র তাপপ্রবাহ কমানোর লক্ষ্যে আমাদের এ বৃক্ষরোপন কর্মসূচি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করি।

উক্ত কর্মসূচি পালনের সময় অন্যান্যদের মধ্যে চরতী ইউনিয়ন ছাত্রলীগ ও আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা রাসেল মোহাম্মদ তৌফিক, মিনহাজুর রহমান ইমন, মো. ফয়সাল, ওয়াহিদুল রহমান, মো. মাসুদ, মো. আবিদ, মো. রিয়াদ সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top