চন্দনাইশে পুলিশ পরিচয়ে ডাকাতি, গৃহবধূকে চুরিকাঘাতের অভিযোগ

চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশে রাতের বেলা পুলিশ পরিচয়ে ডাকাতি ও গৃহবধূকে চুরিকাঘাতের অভিযোগ উঠেছে।

বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ১টার সময় চন্দনাইশ পৌরসভার ৮নং ওয়ার্ড বুলার তালুক এলাকার মোঃ ইউনুসের বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, বুলার তালুক এলাকার মোঃ ইউনুসের বাড়িতে বুধবার রাত ২টার কাছাকাছি সময় একদল পুলিশ পরিচয়কারী দল আসামী খোঁজার কথা বলে বাড়িতে ঢুকে ভাঙচুর ও লুটপাট চালাই। এ সময় গৃহবধূ কোহিনুর আকতার (২৮) তিন সন্তানকে নিয়ে চিৎকার করে আশেপাশের লোকজনকে ডাকার চেষ্টা করলে তার হাতে চুরিঘাত করে নগদ অর্থ ও পরণে থাকা গহনা লুটপাট করে ডাকাতের দল দ্রুত পালিয়ে যায়। আশেপাশের ঘরগুলোতে বাহির থেকে তালাবদ্ধ করে দেওয়ায় স্বজনরা সামনের দরজা দিয়ে বের হতে না পেরে পিছনের দরজা দিয়ে বের হয়ে আহতাবস্থায় কোহিনূর আক্তারকে উদ্ধার করে ৯৯৯ ফোনের মাধ্যমে চন্দনাইশ থানা পুলিশকে খবর দেন।

তৎক্ষনাৎ এসআই মুজিবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। পরবর্তীতে আহত গৃহবধূ কোহিনুর আক্তারকে চট্টগ্রাম মেডিকেলে কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাত ২টার কাছাকাছি সময় ৯৯৯ এর মাধ্যমে বুলার তালুক এলাকায় ডাকাতির খবর পেয়ে তৎক্ষনাৎ ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top