চন্দনাইশে জব্বার চৌধুরী ট্রাক প্রতীকে নির্বাচনী প্রচারণায় মানুষের ঢ্ল

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশ উপজেলায় তিনবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান প্রথমবারের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র থেকে নাগরিক কমিটির মনোনীত প্রার্থী হয়ে ট্রাক প্রতীক পেয়ে প্রচারণায় নামলেন আব্দুল জব্বার চৌধুরী।

প্রচারণার প্রথম দিন মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিনব্যাপী চন্দনাইশ পৌরসভার গাছবাড়িয়া থেকে শুরু করে বদূর পাড়া, জিহস ফকির পাড়া, নয়া হাট, আব্দুল বারী হাট, হাজির পাড়া, বাগিচাহাট প্যাট্রোল পাম, বাইন্না পুকুর সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ চালাই।

গণসংযোগ চলাকালীন বিভিন্ন পেশার হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হন জব্বার চৌধুরী।

গণসংযোগ শেষে সাংবাদিকদের সাক্ষাতকারে বলেন, আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৪ আসন সংসদীয় এলাকার পরিবর্তনের লক্ষে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বি করছি। এ এলাকার মানুষ পরিবর্তন চাই। অন্যান্য নির্বাচনী এলাকায় যেভাবে উন্নয়ন হয়েছে সে তুলনায় চন্দনাইশ-সাতকানিয়ার আংশিক এলাকায় উন্নয়ন হয়নি। জয়ের বিষয়ে শতভাগ আত্মবিশ্বাসী হয়ে বলেন প্রথম দিনে মানুষ আমার প্রতি সমর্থন দিয়ে যে ভালোবাসা প্রকাশ করেছে আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

প্রচারণা কালে উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম বাবর আলী ইনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল আল নোমান বেগ, গাছবাড়িয়া কলেজের সাবেক ভিপি শেখ টিপু, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোজাম্মেল হক চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ ফারুক, নুরুল আমজাদ চৌধুরী, বোরহান উদ্দিন গিফারী, সায়েম চৌধুরী সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Scroll to Top