চন্দনাইশ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আব্দুল কৈয়ুম চৌধুরী

চন্দনাইশ প্রতিনিধি: বাংলাদেশ সরকারের মেগা প্রকল্প উন্নয়ন দ্বারা অব্যাহত, শিক্ষার যুব সমাজকে চাকরিজীবী সমাজের সুব্যবস্থা করতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ – সাতকানিয়া আংশিক) আসনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-ক‌মি‌টির সাবেক সদস‌্য এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল কৈয়ুম চৌধুরী চন্দনাইশ-পটিয়া-সাতকানিয়া-লোহাগাড়াতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

রবিবার ( ২৩ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চন্দনাইশ উপজেলার স্থানীয় রেডিসন কনভেনশন হল এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আব্দুল কৈয়ুম চৌধুরী আনুষ্ঠানিক ভাবে চট্টগ্রাম-১৪ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রার্থীতা ঘোষণা করেন।

এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী হয়ে সামাজিক কর্মকান্ডের মধ্য দিয়ে দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করে আসছি। চট্টগ্রাম -১৪ আসনের অধিকাংশ আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা আমার সাথে রয়েছেন। মানুষের সেবায় নিজেকে উজার করে দেওয়াই আমার রাজনৈতিক জীবনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।আশাকরি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডের মূল্যায়ন করবেন।

উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী দুলাল এর সঞ্চালনায় মতবিনিময় সভা কালে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার চৌধুরী, চন্দনাইশ প্রেসক্লাবের সভাপতি আবিদুর রহমান বাবুল, দোহাজারী প্রেস ক্লাবের সভাপতি নাসির উদ্দীন, চন্দনাইশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, চন্দনাইশ ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক কমরুদ্দিনসহ বিভিন্ন উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, উপজেলা, ইউনিয়ন, পৌরসভা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Scroll to Top