চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যক গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানা পুলিশ অেভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে চুরির ৩ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার (২৯ জুন) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ান এ তথ্য জানান।

তিনি জানান, শুক্রবার (২৮ জুন) আকবরশাহ থানা এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যমতে বিভিন্ন স্থান থেকে আরও তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় চুরির ৩ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার মেহেদী হাসান মুন্না (২২), মো. মামুন খন্দকার (৩০),  জিহাদ হোসেন (১৯),  শাহিনুল ইসলাম শুভ (১৯) ও নোয়াখালীর মো. রিয়াদ হোসেন (২০)।

পুলিশ জানায়, সাম্প্রতি সময়ে আকবরশাহ থানা এলাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। ঘটনাস্থল ও আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ, পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির সহায়তায় মোটরসাইকেল চুরির মূল হোতা মেহেদী হাসান মুন্না (২২) ও তার সহযোগী মো. রিয়াদ হোসেন (২০)কে সনাক্ত করে।

পরে কুমিল্লার নাঙ্গলকোট থানা এলাকা থেকে মো. মামুন খন্দকার, জিহাদ হোসেন ও শাহিনুল ইসলাম শুভ ও মো. মামুন খন্দকারকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তারা চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থান থেকে ১০-২০ সেকেন্ডের মধ্যে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে থাকে।

চাটগাঁ নিউজ/এআইকে/এসআইএস

Scroll to Top