চট্টগ্রামে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে রামুতে মানববন্ধন

কক্সবাজার প্রতিনিধি: চট্টগ্রামের জামালখান মোড়ে  জাতির পিতা বঙ্গবন্ধুর ম‍্যুরাল ও মুক্তিযুদ্ধ স্মৃতিফলক ভাঙচুরে জড়িতদের শাস্তির দাবী ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে রামুতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে রামু মুক্তিযোদ্ধা সংসদ ও রামু মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

বুধবার (২১ জুন) সকাল ১১ টাই রামু উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। উক্ত মানববন্ধনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রামু উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক খালেদ হোসাইন টাপু’র সঞ্চালনায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রামু উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নুরুল হক। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রামু উপজেলা শাখার সভাপতি আনছারুল হক ভুট্টো।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাবেক ডেপুটি কমান্ডার রনধীর বড়ুয়া,বীর মুক্তিযোদ্ধা রশিদ আহমদ বিএ, মাইমুনুর রশিদ, আবুল কালাম আজাদ,ফারুক আহমদ,ফরিদ আহমেদ,ফনিন্দ্র বড়ুয়া,নুরুল আমিন,শামসুল আলম,অজিত শর্মা,নুরুল ইসলাম, মোক্তার আহমদ, আব্দু জব্বার,আব্দুস সালাম,সুখেন্দ বড়ুয়া,আব্দু শুক্কুর প্রমুখ বক্তব্য রাখেন।

বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা সন্তান শেখ জুনাইদ বিপ্লব, এজায়েত উল্লাহ মহব্বত,অনিক বড়ুয়া,ওবাইদুল হক, ডা.শ্যামল শর্মা,আনোয়ার কামাল বাদল,খুরশেদ আলম সাগর,আব্দুস শুক্কুর, রশিদ আহমদ জসিম, দিলীপ বড়ুয়া,আনোয়ার হোসেন বাহাদুর, টিটু বড়ুয়া,দিলীপ বড়ুয়া,সাইফুল ইসলাম বাবু, সাগর বড়ুয়া, হারুনুর রশিদ ও জুলকার নাঈম, শংকর শর্মা  প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শেষে জড়ীতদের সর্বোচ্চ শাস্তির দাবীতে রামু উপজেলা  নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

বক্তব্য রাখেন রামু মুক্তিযোদ্ধা সংসদ এর  সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল হক,সাবেক ডেপুটি কমান্ডার রনধীর বড়ুয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রামু উপজেলা শাখার সভাপতি আনছারুল হক ভুট্টো, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা সন্তান শেখ জুনাইদ বিপ্লব, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রামু উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক খালেদ হোসেন টাপু ও মুক্তিযোদ্ধা সন্তান খোরশেদ আলম সাগর।

Scroll to Top