চট্টগ্রামে অস্ত্রসহ ৬ মাদক কারবারি গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীর চাঁন্দগাও থানার খাজারোডের বাদামতল মুন্সিবাড়ী থেকে মাদক কারবারে যুক্ত ৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে চট্টগ্রাম মেট্রো পলিটন পুলিশ।

বুধবার (১০ জানুয়ারি) তাদেরকে ৭টি দেশীয় ধারালো অস্ত্র, ৩০০ইয়াবা, ১ হাজার ২৮০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৭৪ হাজার ৭০০ টাকা সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বাদামতল মুন্সিবাড়ীর মৃত কায়সার আহমেদের ছেলে মো. সেকান্দার (৪৮), সেকান্দারের স্ত্রী খোতেজা বেগম (৪৫), মো. সেকান্দারের দুই ছেলে মো. রুবেল (২৯) ও মো. রুবায়াত (২২), মো. আলমগীরের ছেলে মো. আকিব ওরফে ইন্দুর (২৫) এবং কুষ্টিয়া জেলার সাতমাইল আলমপুর গ্রামের আনিছ উদ্দিন শেখের ছেলে ইফতেখার আরাফাত (২২)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রোর (উত্তর) সহকারী পরিচালক রামেশ্বর দাস চাটগাঁ নিউজকে জানান, গ্রেফতার হওয়া ৬ জনের মধ্যে চারজন একই পরিবারের। তারা পারিবারিকভাবে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদকসহ ৬টি রামদা, একটি ছোরা উদ্ধার করা হয়। তারা মাদক ব্যবসার সুবিধার জন্যে এসব ধারালো অস্ত্র রেখেছিল। গ্রেফতার ৬ জনের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top