চট্টগ্রাম-১৩ আসনে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত চেয়ার প্রতীকের প্রার্থী হামেদ

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা ও কর্ণফুলী) আসনে ইসলামীক ফ্রন্ট প্রার্থী হামেদ হোসাইন তার নির্বাচনী এলাকার বিভিন্ন রাস্তাঘাট, দোকানপাট, অলিগলিতে প্রচার প্রচারণা চালিয়েছেন।

গতকাল সোমবার (৩১ ডিসেম্বর) আনোয়ারা ও কর্ণফুলীর বিভিন্ন এলাকায় দলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ কে সঙ্গে নিয়ে তিনি তার নির্বাচনী প্রচারণা চালিয়ে গেছেন। এই সময় ভোটারদের মাঝে তিনি তার নির্বাচনী লিফলেফট বিতরণ করেন।

প্রচারণাকালীন সময়ে চাটগাঁ নিউজ কে দেওয়া এক সাক্ষাৎকারে হামেদ হোসাইন বলেন, আমি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের পক্ষ থেকে নির্বাচন করছি। নির্বাচনী মনোনয়ন পাওয়ার পর থেকেই আমি আমার সংগঠনের সকল নেতাকর্মীদের নিয়ে আনোয়ারা ও কর্ণফুলীর প্রত্যন্ত এলাকায় গিয়ে প্রচার প্রচারণা চালিয়ে আসছি। সাধারণ মানুষ থেকে আমি সন্তোষজনক সাড়া পাচ্ছি। আশা করি, যদি সুষ্ঠু নির্বাচন হয় আমি জয়যুক্ত হবো।
তিনি আরো বলেন, চাটগাঁ নিউজের মাধ্যমে আনোয়ারা ও কর্ণফুলী বাসীর কাছে আমার অনুরোধ থাকবে; যাতে সকলে ৭ তারিখ ভোটকেন্দ্রে এসে ‘আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দিবো’ এই স্লোগানটা বাস্তবায়ন করে উপযুক্ত প্রার্থীকে জয়যুক্ত করে। ভোটারদের কাছে আমার প্রথম প্রতিশ্রুতি হলো কোরআন সুন্নাহ ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠার আন্দোলনের এজেন্ডা বাস্তবায়নে কাজ করা। এবং কোরান সুন্নাহ’র শাসন বাস্তবায়ন হলো আমাদের মুখ্য বিষয়। সেই সাথে আনোয়ারা কর্ণফুলীর সার্বিক উন্নয়ন ওয়ান সিটি টু টাউন বাস্তবায়নে যে অবকাঠামো অসম্পূর্ণ ছিলো তা সম্পূর্ণ করতে আমি কাজ করে যাবো।

সরেজমিনে গিয়ে দেখা গিয়েছে, ভোটাররা বেশ ভালোই সাড়া দিচ্ছেন চেয়ার প্রতীকের প্রার্থী হামেদ হোসাইনকে। প্রচারণা শুরুর দিন থেকে তিনি প্রত্যেক হাটবাজার, রাস্তাঘাট, দোকানপাট, অলিগলি ঘুরে ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছেন। এই সময় ইসলামী শাসন ব্যাবস্থা, ন্যায়নীতি প্রতিষ্ঠা ও অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের আশ্বস্ত করে।

Scroll to Top