চট্টগ্রাম-১৩ আসনে চতুর্থবার নৌকার মাঝি ভূমিমন্ত্রী, আনোয়ারায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

আনোয়ারা প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ আনোয়ারা-কর্ণফুলী আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনয়ন পেয়েছে বর্তমান সাংসদ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। এ নিয়ে তিনি চতুর্থ বার আনোয়ারা-কর্ণফুলী এর নৌকার মাঝি হলেন।

রবিবার (২৬ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে নৌকার মনোনীত প্রার্থী নিশ্চিত করা হয়।

ভূমিমন্ত্রীকে পুণরায় নৌকার মাঝি ঘোষণার পরে আনোয়ারা কর্ণফুলীতে বিরাজ করছে বাঁধভাঙা উচ্ছ্বাস। আনোয়ারায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেন উপজেলা আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

এদিকে উপজেলার চাতরী চৌমুহনী বাজার মোড় থেকে পৃথকভাবে আনোয়ারা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শওকত ওসমানের নেতৃত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফতাব উদ্দীন চৌধুরী সোহেল ও সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক রহিমের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল বের করা হয়। অন্যদিকে উপজেলার কালাবিবি দিঘীর মোড় পিএবি সড়কে দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা রবিউল হায়দার রুবেলের নেতৃত্বে আরেকটি আনন্দ মিছিল বের করা হয়। এসময় আনন্দ মিছিলে উপজেলা আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ভূমিমন্ত্রীকে টানা চারবারে নৌকার মনোনয়ন দেওয়ায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান দলের উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দরা।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দীন চৌধুরী জানান, টানা তিনবার সংসদ সদস্য হিসেবে দল ও জনগণের জন্য কাজ করে গিয়েছেন ভূমিমন্ত্রী। এতে দলের নেতাকর্মী ও জনগণের ভালবাসা করেছেন তিনি। ভূমিমন্ত্রীর পরিবার ও তার প্রতি বিশ্বাস ও আস্থা রয়েছে বলেই চতুর্থ বার মনোনয়ন দিয়েছে। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এছাড়া আবারো ভূমিমন্ত্রীকে বিপুল ভোটে জয়লাভ করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করব।

Scroll to Top