চট্টগ্রাম নগরীতে হয়ে গেলো ক্যাট শোকেসিং এবং বিড়ালের মিলনমেলা

সিপ্লাস ডেস্ক: জাঁকঝমক ভাবে চট্টগ্রাম নগরীতে হয়ে গেলো দেশি-বিদেশি বিড়াল প্রদর্শনী (ক্যাট শোকেসিং) এবং মিলনমেলা। ভিন্ন আঙ্গিকের ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে শুধু বিড়াল নয় পশুপ্রেমীদেরও মিলনমেলায় পরিণত হয়েছে । চট্টগ্রাম নগরীতে এ বছরেই ১ম বিড়ালের মিলনমেলার আয়োজন করা হয়। বিড়াল প্রেমী ও বিড়ালদের জন্য ছিলো ফটো সেশন এর সুযোগ, কেক কাটিং, লাঞ্চ এবং আরো ছিলো আকর্ষণীয় সারপ্রাইজ। এখানে বিনা মূল্যে বিড়ালের ভেটেরিনারি চিকিৎসা সেবাও প্রদান করা হয়।

শনিবার (৪ঠা নভেম্বর) সকাল থেকে দিনব্যাপী জেড কালেকশন এর সার্বিক তত্ত্বাবধানে ও ক্যাট কেয়ার সেন্টার এর পরিচালনায় নগরীর এস এস খালেদ রোড চট্টগ্রাম ক্লাব লিমিটেড, স্পোর্টস কমপ্লেক্স এর সেকেন্ড ফ্লোরে এই (ক্যাট শোকেসিং এন্ড গেট টুগেদার) বিড়ালের মিলনমেলার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেড কালেকশন এর স্বত্বাধীকারী মিসেস সানজিদা আনিকার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারকোড রেস্টুরেন্ট গ্রুপের ওনার মনজুরুল হক, হাবিব তাজকিরাজ এর চেয়ারম্যান রুম্মান আহমেদ এবং লায়ন জেলার রিজিয়ন ও ক্লাব চেয়ারপার্সন লায়ন শাহেলা আবেদীন।

শেফ ফারহানা বীথির সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রামের স্বনামধন্য ব্লগার, ফুড ব্লগার স্বনামধন্য মেকআপ আর্টিস্ট সহ আরও অনেকে।

Scroll to Top