চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি,র সাবেক নেতা আহম্মেদ খলিল আর নেই

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম দক্ষিণ জেলা ও বোয়ালখালী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আহম্মেদ খলিল খান আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রবিবার (ডিসেম্বর ৩১) বিকাল সাড়ে ৪ টার সময় ঢাকার স্ক্র্যাপ হসপিটালে নানান শারীরিক অসুস্থতা নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয়-স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

তার জানাজায় উপস্থিত বিভিন্ন দলের নেতারা বলেন, তিনি আমাদের অপজিট নেতা হলেও ক্ষমতা থাকাকালীন সময়ে সবার সাথে সুসম্পর্ক বজায় ছিলো। তিনি কোনোদিন প্রতিহিংসা পরায়ণ ছিলেন না। আল্লাহ তাকে বেহেস্ত নসিব করুক। তার পরিবারকে শোক সইবার শক্তি দিক। আল্লাহ যেনো তার পরিবারকে সমস্ত বিপদ-আপদ থেকে রক্ষা করে।

এই সময় মরহুম আহম্মেদ খলিল খানের সন্তান বলেন, আমার বাবা যদি ভালো কাজ না করতো তাহলে আজকে এতো মানুষ এখানে আসতো না। আমি সবার কাছে কৃতজ্ঞ ও দোয়াপ্রার্থী। আমার বাবা কারো মনে কষ্ঠ দিয়ে থাকলে সকলে তাকে ক্ষমা করে দিবেন।

এই সময় তার জানাজায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৮ (চান্দগাঁও,বোয়ালখালী ও পাঁচলাইশ-বায়েজিদ আংশিক) আসনের সংসদ পদপ্রার্থী আবদুছ সালাম, সোলায়মাণ শেঠ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও কর্মীবৃন্দ।

Scroll to Top