চট্টগ্রাম জেলার ১২ থানার ওসি একযোগে প্রত্যাহার

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম জেলার ১৬ থানার মধ্যে ১২ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে প্রত্যাহার করা হয়েছে। তাদেরকে পুলিশ লাইনে সংযুক্ত করার আদেশ দেওয়া হয়।

সোমবার (২ সেপ্টেম্বর) চট্টগ্রামের নবাগত জেলা পুলিশ সুপার (এসপি) রায়হান উদ্দিন খান স্বাক্ষির এক আদেশে তাদের প্রত্যাহার করা হয়।

ওই আদেশে জানানো হয়, চট্টগ্রাম জেলা ১২ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রত্যাহার পূর্বক জেলা পুলিশের লাইন ও আর এ সংযুক্ত করা হলো।

প্রত্যাহার হওয়া ১২ ওসি হলেন- ফটিকছড়ি থানার মীর মো. নুরুল হুদা, হাটহাজারীর মো. মনিরুজ্জামান, রাউজানের জাহিদ হোসেন, আনোয়ারার মোল্লা জাকির হোসেন, পটিয়ান থানার জসীম উদ্দিন, চন্দনাইশ থানার ওবায়দুল ইসলাম, সাতকানিয়া থানার মিজানুর রহমান, ভূজপুর থানার মো. কামরুজ্জামান, বোয়ালখালী থানার মো. আহছাব উদ্দিন, বাঁশখালী থানার তোফায়েল আহমেদ, মিরসরাই থানার মোহাম্মদ সহিদুল ইসলাম ও সন্দ্বীপ থানার ওসি মো. কবির হোসেন।

এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও জানানো হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘পুলিশ সুপার স্যার ১২ ওসিকে থানা থেকে প্রত্যাহারের আদেশ দিয়েছেন। এসব থানায় দ্রুততম সময়ের মধ্যে নতুন ওসি পদায়ন করা হবে বলে এসপি স্যার জানিয়েছেন।’

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top