চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ৫

চাটগাঁ নিউজ ডেস্কঃ চকরিয়ায় তেলবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ যুবক নিহত ও ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেল ৩টা ৩০ মিনিটে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভার মৌলভীরকুম বাজারের কাছে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত যুবকের নাম হাবিব উল্লাহ মিজবাহ (২৮)। সে চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরণদ্বীপ গ্রামের জসিম উদ্দিনের পুত্র।

আহতরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকার ইসলাম আহমদের পুত্র জামাল উদ্দিন (৩৮), একই এলাকায় খোরশেদ আলমের পুত্র জাহাঙ্গীর আলম (৫৫), নিহত হাবিব উল্লাহ মিজবাহ’র ছোট ভাই মুনতাজির (১৫), চিরিংগা ইউনিয়নের পালাকাটা শাহাব উদ্দিনের পুত্র আক্কাস উদ্দিন (৩২), ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকার জয়নাল আবেদীনের পুত্র শাহাব উদ্দিন (২৬)।

আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. মাহবুবুল হক ভূঁইয়া চাটগাঁ নিউজকে জানান, মহাসড়কের মৌলভীরকুম বাজার এলাকায় তেলবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় দুটি মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় এক আরোহী। এ সময় আহত হন মোটরসাইকেলে থাকা অপর পাঁচ আরোহী। তন্মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় পতিত তেলবাহী ট্রাক ও মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনায় হতাহতের বিষয়ে চকরিয়া থানায় সড়ক নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে চিরিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী জানান, চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ গ্রামের জসিম উদ্দিনের পুত্র মিসকাত উদ্দিনের বিয়ের দিন ধার্য্য ছিল সোমবার। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী বড় ভাইয়ের বউ বাড়িতে নিয়ে আসার জন্য মোটরসাইকেলে করে তাদের পরিবারের ছয়জন যাচ্ছিল ডুলাহাজারায়। কিন্তু পথিমধ্যে মর্মান্তিক দুর্ঘটনায় বরের ছোট ভাই হাবিব উল্লাহ মিজবাহকে হারিয়ে বিষাদের ছায়া নেমে এসেছে বিয়ে বাড়িতে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top