খায়রুল হাসান জুয়েল স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

চাটগাঁ নিউজ ডেস্ক : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েলকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

দলের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু রাজনৈতিক সফরে বিদেশ যাওয়ায় তাকে এই দায়িত্ব অর্পণ করা হয়েছে।

শনিবার (২৫ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু শনিবার রাজনৈতিক সফরে চীন গমন করেন। তার অনুপস্থিতিতে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া খায়রুল হাসান জুয়েলের গ্রামের বাড়ি মাদারীপুর জেলায়। তিনি ১৯৯৫ সালে মাদারীপুরের ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, মাদারীপুরের সৈয়দ আবুল হোসেন কলেজ থেকে ১৯৯৭ সালে এইচএসসি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভূতত্ত্ব বিভাগ থেকে কৃতিত্বের সঙ্গে বিএসসি-অনার্স ও এমএস শেষ করেন।

রাজনৈতিক জীবনে তিনি ঢাবির ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও সর্বশেষ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top