ক্লাব অফ চট্টগ্রাম সিটি কলেজ’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

চাটগাঁ নিউজ ডেস্কঃ ঢাকায় অবস্থিত ক্লাব অফ চট্টগ্রাম সিটি কলেজের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়া ক্লাবটির বার্ষিক সাধারণ সভায় নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

শনিবার (২৩মার্চ) বিকাল ৪টায় রাজধানীর গলফ ক্লাব পাম ভিউ রেস্টুরেন্টে সংগঠনের আহবায়ক ফরহাদ উদ্দিন আহাম্মদ শিমুলের সভাপতিত্বে ও মুক্তি মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ক্লাবটির বার্ষিক সাধারণ সভায় ফরহাদ উদ্দিন আহাম্মদ শিমুলকে সভাপতি ও আহসান কামাল চৌধুরী সোহাগকে সাধারণ সম্পাদক করে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

ক্লাব অফ চট্টগ্রাম সিটি কলেজের নবগঠিত অন্যান্য সদস্যরা হলেন:- সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম চৌধুরী, তৌফিক আনোয়ার শান্তনু, যুগ্ম সাধারণ সম্পাদক আজিমুল হাই, মো. শাহ ইলিয়াস শেকুল, কোষাধ্যক্ষ সদরুল আলম শিপু, মহিলা বিষয়ক সম্পাদক ফারজানা খাঁন (সনি), দপ্তর সম্পাদক আব্দুল্লাহ ফয়সাল মিনার, সমাজ কল্যাণ সম্পাদক কাজী কামাল হোসেন অভি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুক্তি মাহমুদ, সংস্কৃতিক সম্পাদক জোবায়ের বিন খায়ের, কার্যনির্বাহী সদস্য আবু মনির, মো. শহিদুল হক চৌধুরী রাসেল, রেজাউল করিম সোহেল, মো. ইমতিয়াজ আহমেদ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারি সিটি কলেজের সাবেক শিক্ষক, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড সদস্য প্রফেসর মো. মশিউজ্জামান ও তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম। এছাড়া অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কলেজের সাবেক ভিপি জহিরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শহীদ কামাল উদ্দিন, প্রয়াত সদস্য রহমত উল্লাহ মিশুর প্রতি গভীর শ্রদ্ধা ও রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের অন্যান্য সদস্যরা। সর্বশেষ ইফতার আয়োজনের মধ্য দিয়ে সমাপ্ত হয় অনুষ্ঠানের।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top