কোয়ার্টারে মেসির খেলা নিয়ে শঙ্কা

চাটগাঁ নিউজ ডেস্ক : শুক্রবার ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। যেখানে লিওনেল মেসির খেলা নিয়ে এখনো আছে অনিশ্চয়তা। দলের মূল তারকাকে দলে পাবেন কিনা সে বিষয়ে সন্দেহ আছে কোচ লিওনেল স্কালোনির।

গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে চিলির বিপক্ষে খেলার সময় চোটে পড়েন আর্জেন্টাইন অধিনায়ক। ঊরুর মাংসপেশির সেই চোট বেশ কয়েকদিন আগে থেকেই ভোগাচ্ছিল মেসিকে, সেদিনের ম্যাচে আবারও চোট পাওয়ায় দলের হয়ে সবশেষ পেরুর বিপক্ষে ম্যাচে তিনি একাদশে ছিলেন না।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, মেসি এখন আগের চেয়ে ভালো বোধ করছেন। আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) প্রকাশিত এক ভিডিওতে মেসি বল নিয়ে অনুশীলন করছেন এমনটাও দেখা গেছে। অনুশীলনের পাশাপাশি নিজের ফিটনেস নিয়েও কাজ করছেন মেসি।

টিওয়াইসির তথ্য মতে, যদি শুরুর একাদশে মেসিকে রাখার সুযোগ না হয়, প্রয়োজনে তাকে বেঞ্চ থেকে পরবর্তীতে মাঠে নামাবেন কোচ। আর মেসি বেঞ্চে থাককালীন দলের অধিনায়কের দায়িত্বে দেখা যাবে ডি মারিয়াকে। দলের কোচিং স্টাফদের মতামত অনুযায়ী, মেসি ও ডি মারিয়াকে তারা একসঙ্গে খেলাতে চান না। তাই এই দুজনকে একে অন্যের বিকল্প হিসেবে খেলতে হবে এই সম্ভাবনাই বেশি।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top