কোতোয়ালীতে ৯ তলা ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

চাটগাঁ নিউজ ডেস্ক : নগরীর  কোতোয়ালী থানার আলকরণ এলাকায় ৯ তলা ভবন থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ সোমবার (২৪ জুন) সন্ধ্যায় নগরীর বন্ধন টাওয়ার ও আলকরণ টাওয়ার নামে দুই ভবনে মাঝামাঝি খালি স্থানে এক যুবক আটকে আছে দেখে যায়। তখন পঁচা গন্ধা পায় স্থানীয়রা।

জানা যায়, গত ২২ জুন রাতে বন্ধন টাওয়ারে মোবাইল চুরির ঘটনা ঘটে। স্থানীয়দের ধারণা, চুরির ঘটনা টের পেলে ভবনে বসবাসরতদের চিৎকারে পালিয়ে যায় চোরের দল। ধারণা করা হচ্ছে চুরি করতে এসে পালিয়ে যাওয়ার সময় ভবনের থেকে পড়ে মৃত্যুবরণ করে যুবকটি।

ভবন মালিক নিজাম হাসান বলেন, আজ সন্ধ্যায় একরকম পঁচা গন্ধা পাওয়া যায় বিল্ডিংয়ের আশেপাশে। পরে দেখা যায় দুই বিল্ডিংয়ে মাঝখানে আটকে আছে এক যুবক। পরে স্থানীয় কাউন্সিলরকে খবর দেওয়া হয়।

তিনি আরও বলেন,আমার বিল্ডিং থেকে গত পরশুদিন রাতে দুইটি মোবাইল চুরি হয়। সে সময় দুইজন যুবক দেখা য়ায়। মনে হয় একজন পালিয়ে যেতে পারলে অন্যজন ডিশের তার দিয়ে নামার সময় দুই বিল্ডিংয়ের মাঝখানে পড়ে যায়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়েদুল হক বলেন, ভোর ৪ টার দিকে সেখানে একটি চুরির ঘটনা ঘটে। লাশের সাথে চুরি হওয়া মোবাইল দুইটিও পাওয়া যায়। লাশটি দুই বিল্ডিংয়ের লোহার নেটের সাথে আটকানো ছিল। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। মৃত যুবকের নাম পরিচয় সনাক্ত করার চেষ্টা অব্যহত রয়েছে।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top