কেন ডিবিতে ডাক পড়েছিল ওমর সানীর?

বিনোদন ডেস্ক : ঢালিউডের নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। বর্তমানে অভিনয়ে খুব একটা নয়মিত নন তিনি। ব্যস্ত রয়েছেন নিজের ব্যবসা আর পরিবার নিয়েই। তবে সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। মাঝে মধ্যেই চলমান বিভিন্ন ইস্যু নিয়ে পোস্ট করেন তিনি।

তবে সেই পোস্টই একবার কাল হয়ে দাঁড়িয়েছিল ওমর সানীর জন্য। চড়া দ্রব্যমূল্য নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন তিনি। সে সময় তারা লিখেছিলেন, রাষ্ট্র বলে দেন আমরা কী খাব? খাবারের লিস্ট দিয়ে দেন, আর পারছি না। এই পোস্টকে কেন্দ্র করেই ডিবি অফিসে ডাক পড়েছিল তার। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম আরেকটি পোস্টে এই বিষয়টি মুখ খুলেছেন ওমর সানী।

তিনি সেখানে লিখেছেন, ‘দ্রব্যমূল্য নিয়ে অনেক কথা বলেছিলাম, তার জন্য অনেক কথা শুনতে হয়েছিল। এমনকি মিন্টু রোডেও যেতে হয়েছিল। আমি বলেছিলাম এটা ডিলিট করব না, অনেকদিন আগের কথা। এ অভিনেতা আরও লেখেন, চলচ্চিত্রের নামকরা ‘চামচারা’ আমার বিরুদ্ধে লেগেছিলেন। দু-একজন দালাল আমার পরিবারের বিরুদ্ধে লেগেছিল, আজকে গা-ঢাকা দিয়েছেন তারা। তোদের জন্য শান্তি হারাম।’

মূলত রেস্টুরেন্ট ব্যবসায় জড়িত থাকায় খাদ্যদ্রব্যের দাম বৃদ্ধিতে ব্যবসায় প্রভাব পড়ায় পোস্টটি দিয়েছিলেন ওমর সানী। সে সময়ে এ নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top