কুপ্রস্তাবে সাড়া না দেয়ায় চাচিকে কুপিয়ে জখম

সন্দ্বীপ প্রতিনিধি : সন্দ্বীপে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাসুরের ছেলে প্রবাসীর স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করছেন। এ ঘটনায় ঘটনায় জড়িত ফরহাদকে (১৮) আটক করা হয়েছে।

রবিবার (১৯ মে) সকাল সাড়ে ১০টায় সন্তোষপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে নুর মিয়া পাঠওয়ারীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত মহিলার নাম পলি আকতার (২৫)। তিনি সৌদি প্রবাসী মো. রিপনের স্ত্রী।

জানা যায়, সৌদি প্রবাসীর স্ত্রী পলি আকতারকে কুপ্রস্তাব দিয়ে আসছিল ভাসুরের ছেলে ফরহাদ। কিন্তু তার প্রস্তাবে সাড়া না দেওয়ায় আক্রমণ করে বসে ভাসুরের ছেলে ফরহাদ। এসময় বজ্র ও বৃষ্টি হওয়ার কারণে পলি আকতার চিৎকার করলে লোকজন আসতে দেরি হয়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাক্তার ইয়াসিন আরাফাত জানান, ধারালো অস্ত্র দিয়ে এ আঘাত করা হয়েছে। মহিলার অতিরিক্ত রক্তক্ষরণের কারণে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন বলেন, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়েছি। ভিকটিমের শাশুড়ি ও আশপাশের লোকজন জানিয়েছে ফরহাদ ছেলেটি বখাটে প্রকৃতির। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সে চাচিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে। আমরা তাকে আটক করে থানায় নিয়ে এসেছি। মামলা প্রক্রিয়াধীন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top