কিশোরকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২

চাটগাঁ নিউজ ডেস্ক: নগরের চান্দগাঁওয়ে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে মো. সাজ্জাদ হোসেন (১৭) নামে এক কিশোরকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরের মৌলভীপাড়া বাহির সিগন্যাল এবং হামিদচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোহাম্মদ ফরহাদ প্রকাশ ফারুক (১৮) ও মোহাম্মদ শামীম হোসেন (১৭)।

চান্দগাঁও থানার ভার্রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, শুক্রবার রাত সোয়া নয়টার দিকে নগরের খাজা রোড এনামের চায়ের দোকানের সামনে তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব পরিচিত কয়েক জনের সঙ্গে কথা কাটাকাটি হয় সাজ্জাদের।

এক পর্যায়ে ওয়াসিম, ফারুক ও শামীমসহ অজ্ঞাত আরও ৭ থেকে ৮ জনে ছুরিকাঘাত করে তাকে। পরে পরিবারের সদস্যরা  তাকে (সাজ্জাদ) গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে শনিবার  ভোর পৌনে চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় সাজ্জাদের বাবা আবু সিদ্দিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ওসি আরও বলেন, কিশোর সাজ্জাদ হত্যা মামলায় দুই নম্বর আসামি ফারুক ও তিন নম্বর আসামি শামীমকে দুপুরে আড়াইটার দিকে নগরের মৌলভীপাড়া বাহির সিগন্যাল এবং হামিদচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার কাজে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে। হত্যায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Scroll to Top