কারো কাছে মাথা নত করি না, মাথা নত করব না: শেখ হাসিনা

চাটগাঁ নিউজ ডেস্ক: অনেক ষড়যন্ত্র ও চক্রান্ত চলছে মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি জাতির পিতার কন্যা কারো কাছে মাথা নত করি না, মাথা নত করব না।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

এসময় আওয়ামী লীগ সভাপতি বলেন, অনেক ষড়যন্ত্র, চক্রান্ত চলছে। যারা আমাদের মুক্তিযুদ্ধের সমর্থন দেয়নি, তাদের চক্রান্ত এখনও থেমে যায়নি। আর যেহেতু তারা জানে আমরা কারো কাছে মাথা নত করি না, সেজন্য চক্রান্ত আরও বেশি।

বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে গড়তে নৌকায় ভোট চেয়ে তিনি বলেন, আরও কাজ বাকি। আমাদের এখন উন্নয়নশীল দেশ হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। এ দেশ গড়ে তুলতে হলে কাকে দরকার আপনারা বলেন, কে ক্ষমতায় থাকলে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ গড়ে উঠবে? একমাত্র নৌকা মার্কা ভোট পেলেই আমি সরকারে আসতে পারব। আর বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলতে পারব। বাংলাদেশ কখনো পিছিয়ে যাবে না।

আওয়ামী লীগ সভাপতি আরও বলেন, নৌকা মার্কা, এই নৌকা মার্কা আপনারা জানেন, নূহ নবীর নৌকা মার্কা, মহাপ্লাবন থেকে মানবজাতিকে রক্ষা করেছিল এই নৌকা। নৌকা মার্কায় ভোট দিয়ে মহান মুক্তিযুদ্ধে আমাদের স্বাধীনতা এনে দিয়েছে এই নৌকা মার্কা।

উক্ত জনসভায় আওয়ামী লীগ সভাপতি ফরিদপুর, মাগুরা এবং রাজবাড়ী জেলার বিভিন্ন আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দেন এবং তাদের জন্য নৌকা মার্কায় ভোট চান।

জনসভায় ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী শামীম হকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ফরিদপুর-১ আসনে নৌকার প্রার্থী আব্দুর রহমান, মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান।

প্রসঙ্গত, এর আগে সড়ক পথে ঢাকা থেকে ফরিদপুর আসেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বেলা সোয়া ৩টায় সমাবেশস্থলে উপস্থিত হন তিনি। শেখ হাসিনার আগমনকে ঘিরে পুরো শহরে উৎসবের আমেজ তৈরি হয়।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর  সিলেটে হজরত শাহজালাল ও হজরত শাহ পরানের মাজার জিয়ারত এবং এরপর সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে নির্বাচনী জনসভার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ প্রধান।

Scroll to Top