কাপ্তাইয়ে সুইডিশ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কাপ্তাই প্রতিনিধিঃ রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইন্সটিটিউটের (বিএসপিআই) শিক্ষার্থী জাহিদ হাসান জয়ের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে কাপ্তাই থানার ওসি (তদন্ত) দেবাশীষ সানার নেতৃত্বে পুলিশ ফোর্স তার মৃতদেহ ভাড়া বাসা থেকে উদ্ধার করেন।

জানা যায়, কাপ্তাই মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. নবী হোসেনের ভবনের তয় তলায় একটি বন্ধ কক্ষের ভিতর থেকে সিলিংয়ের সাথে গলায় রশি দিয়ে ঝুলে থাকা অবস্থায় বিএসপিআইয়ের মেকানিক্যাল ডিপার্টমেন্টের ৭ম শিফটে অধ্যয়নরত ঐ শিক্ষার্থীর লাশ পাওয়া যায়। তার বাড়ি ময়মসিংহের ঈশ্বরগঞ্জে দত্ত পাড়ায় বলে জানান বিএসপিআইয়ের অধ্যক্ষ আবদুল মতিন হাওলাদার। তার পিতার নাম মো. দুলাল উদ্দিন এবং মাতার নাম মোছা. তাহেরা খাতুন।

কাপ্তাই থানার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ধারণা করছি সম্ভবত গত ৬ এপ্রিল শবে কদরের রাতে আনুমানিক ১০টার দিকে ছেলেটা আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে সেটা এই মুহূর্তে বলা যাচ্ছে না, তদন্ত করে বিষয়টি নিশ্চিত করা যাবে।

এ বিষয়ে কাপ্তাই থানার ওসি আবুল কালাম জানান, লাশটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন তিনি।

কাপ্তাই মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. নবী হোসেন জানান, ছেলেটি আমার বাসায় একা ভাড়া থাকতো। সেই অত্যন্ত ভদ্র প্রকৃতির ছেলে, নিয়মিত ভাড়া পরিশোধ করতো। কিন্তু কেন সেই আত্মহত্যা করেছে সেই বিষয়ে বলতে পারছি না।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top